৩৭ বছর বয়সে শুভেন্দু অধিকারী গ্রাজুয়েশন পাস করতে অন্য একজনকে পরীক্ষা দিতে হয়েছিল বিস্ফোরক সুপ্রকাশসুপ্রকাশ গিরি!

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁথি :: রাজ্যের মন্ত্রী পুত্র ( সুপ্রকাশ গিরি) শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলতে গিয়ে কার্যত বিপাকে পড়লেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নিজের শিক্ষাগত যোগ্যতা নিয়ে বিড়ম্বনায় পড়লেন বিরোধী দলনেতা শুভেন্দু! আইনি মোকাবেলা করা হুঁশিয়ারি দিলেন মন্ত্রীপুত্র তথা যুবনেতা সুপ্রকাশ গিরি।

কার্যত কেঁচো খুঁড়তে কেউটে বেরনোর মতো অবস্থা। ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে রাজ্যের কারামন্ত্রী অখিল গিরির বিরুদ্ধে রামনগরে প্রতিবাদ মিছিলে আয়োজন করে বিজেপি। বক্তব্য রাখতে গিয়ে অখিল গিরি ও তার পুত্র সুপ্রকাশ গিরির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন শুভেন্দু অধিকারী। বক্তব্যের পর রীতিমত রাজনৈতিক মহলের শোরগোল পড়ে যায়। বক্তব্যের পাল্টা উওর দিয়েছেন দিয়েছেন যুবনেতা সুপ্রকাশ গিরি।

শনিবার বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু অধিকারী বলেন দেখতে পাচ্ছেন নাকি অখিল বাবু? আপনার পুত্র তো আপনার ঝাড়ের বাঁশ! সে আবার বড় নেতা? সে গ্যাজুয়েট নয় কাঁথি কলেজের সভাপতি। পাল্টা জবাব দিয়েছেন যুবনেতা সুপ্রকাশ গিরি।

তিনি বলেন “একজন ( শুভেন্দু অধিকারী) ওপেন ইনভারসিটি পাস করা ছেলে, যার কোন শিক্ষাদীক্ষা নেই, অপরকে দোষারোপ করছেন। আমি চ্যালেঞ্জ করে বলছি শুভেন্দু অধিকারী নেতাজি ওপেন ইনভারর্সিটি থেকে পাশ করেছে। সেই সার্টিফিকেট তৈরি করতে গিয়ে জালিয়াতি করেছেন।

কারণ পরীক্ষা দেওয়ার জন্য শুভেন্দু অধিকারী হয়ে অন্য একজন পশ্চিম মেদিনীপুরে বেলদা পরীক্ষা দিতে গিয়েছিলেন। শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মানহানির মামলা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *