পুজো ভ্রমণে বেরিয়ে তাজমহলের পথে ভয়ংকর দুর্ঘটনার কবলে বাস – মৃত ১ আহত ৬৪ যাত্রী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রায়দিঘি :: পুজো ভ্রমণে বেরিয়ে তাজমহলের পথে ভয়ংকর দুর্ঘটনা, দুমড়ে-মুচড়ে গেল রায়দিঘির পর্যটকদের বাস তাজমহল থেকে ২০ কিলোমিটার আগে পর্যটক বোঝাই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি চলন্ত গাড়ির পিছনে প্রথমে ধাক্কা মারে। তারপর রাস্তার পাশে থাকা গার্ডওয়ালে ধাক্কা মেরে দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার কবলে বাঙালি পর্যটকেরা।

 আগ্রায় ঘুরতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছে রায়দিঘির পর্যটকদের একটি বাস। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ১ জন আহত ৬৪। স্থানীয় সূত্রে জানা যায়,জানা গিয়েছে, ২১ সেপ্টেম্বর রায়দিঘি বিধানসভার বিভিন্ন এলাকা থেকে ৬৫ জন পর্যটকের একটি দল দিল্লিতে ঘুরতে যায়। মঙ্গলবার ভোরে পর্যটকের দলটি দুর্ঘটনার পড়ে।

আগ্রা যাওয়ার পথে তাজমহলের ২০ কিলোমিটার আগে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় প্রাণ হারান একজন। মৃতের নাম নিতাই চন্দ্র ভান্ডারি। রায়দিঘির কুমড়ো পাড়ার অঞ্চলের পুরকাইত ঘেরির বাসিন্দা ছিলেন নিতাই চন্দ্র ভান্ডারি(৫৯)। আহত হন বাকি ৬৪ জন পর্যটক।

পুলিস সূত্রে জানা গিয়েছে, পুজো ভ্রমণে বেরিয়েছিল রায়দিঘির ৬৫ জনের পর্যটক দলটি। মঙ্গলবার ভোররাতে তাজমহল থেকে ২০ কিলোমিটার আগে পর্যটক বোঝাই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি চলন্ত গাড়ির পিছনে প্রথমে ধাক্কা মারে। তারপর রাস্তার পাশে থাকা গার্ডওয়ালে ধাক্কা মেরে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের।

দুর্ঘটনার পর স্থানীয় পুলিস ঘটনাস্থলে পৌঁছে সকল পর্যটকদের উদ্ধার করে। আহতদের হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন সকলে। অন্যদিকে এই ঘটনার খবর আসতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কান্নায় ভেঙে পড়েছেন মৃত পর্যটকের পরিবারের লোকজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 17 =