প্রদীপ মিত্র :: সংবাদ প্রবাহ টিভি বিদেশ ডেস্ক :: ১৯শে ডিসেম্বর :: বোস্টন :: করোনাভাইরাসের মহামারিতে পর্যুদস্ত গোটা বিশ্ব। সবচেয়ে খারাপ অবস্থা যুক্তরাষ্ট্রে। মার্কিন যুক্তরাষ্ট্রে সংক্রমণ ও মৃত্যু—দুটিই বেড়ে চলেছে। এ অবস্থায় করোনার টিকা জনমনে এনেছে স্বস্তি। আর সেটাই দেখা গেল দেশটির ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোস্টন শহরে। করোনার টিকা প্রথম চালান পৌঁছানোর পর খুশিতে আত্মহারা শহরটির একটি মেডিকেল সেন্টারের স্বাস্থ্যকর্মীরা। তাঁরা একসঙ্গে আয়োজন করে নেচেছেন।

যুক্তরাষ্ট্র সম্প্রতি ফাইজার-বায়োএনটেকের টিকার অনুমোদন দেয়। এরপর গত সোমবার থেকে দেশটিতে টিকা দেওয়া শুরু হয়েছে। যেসব ব্যক্তি বা প্রতিষ্ঠানের কাছে এই টিকার চালান প্রথম যাবে, তারা নিঃসন্দেহে সৌভাগ্যবান।

স্থানীয় সংবাদমাধ্যম এনবিসি বোস্টনের খবরে জানানো হয়েছে, সোমবার ম্যাসাচুসেটসের কিছু হাসপাতাল ফাইজার-বায়োএনটেকের করোনা টিকার প্রথম চালান পায়। বোস্টন মেডিকেল সেন্টার (বিএমসি) ছিল তাদের একটি। এদিন টিকার আগমনে হাসপাতালের কর্মীরা সড়কের পাশে একসঙ্গে নাচেন। মুখে মাস্ক আর সামাজিক দূরত্ব মেনে তাঁদের নাচের ভিডিও গত বৃহস্পতিবার অনলাইনে প্রকাশের পর তা ভাইরাল হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here