BREAKING NEWS :: কল্যাণী এইমস চাকরী দেওয়ার নাম করে ৭২ লক্ষ টাকার প্ৰতরনার পর্দা ফাঁস

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ক্যানিং :: বুধবার ৩, এপ্রিল :: কল্যাণী এইমস চাকরী দেওয়ার নাম করে ৭২ লক্ষ টাকার প্ৰতরনার পর্দা ফাঁস করলো হরিপাল থানার পুলিশ। প্রতারণার অভিযোগে ইতিমধ্যেই চার জনকে গ্রেফতার করেছে হরিপাল থানার পুলিশ এই প্রতারণার সঙ্গে যুক্ত আরো বেশ কিছু প্রতারকের খোঁজ চালাচ্ছে পুলিশ।

হরিপাল থানায় সাংবাদিক বৈঠক করেন হুগলি গ্রামীন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কৃষানু রায়। পুলিশ সুপার জানান বেশ কিছুদিন আগেই চাকরি দেয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগ জমা পড়ে হরিপাল থানায়। এরপরেই তদন্ত শুরু করে পুলিশ তদন্তে উঠে আসে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রতারণার সঙ্গে যুক্ত প্রথমে বাপ্পা রাউৎ নামে এক ব্যক্তিকে নদীয়ার কল্যানী থেকে গ্রেফতার করে পুলিশ।

গত মাসের ১৯ তারিখ বাপ্পা রাউৎকে আদালতে পাঠায় পুলিশ।বাপ্পা রাউৎকে পুলিশি হেফাজতে নিয়ে পুলিশ তদন্ত শুরু করে এবং এই চক্রের সাথে জড়িত দীপক দাস নামে আরও এক ব্যক্তিকে দুর্গাপুর থেকে গ্রেফতার করে পুলিশ। এদের জিজ্ঞাসাবাদ করে আরো দুই প্রতারকের খোঁজ পায় পুলিশ। এম ডি বাসার ও সুপ্রিয় বিশ্বাস নামে দুজনকে তমলুক ও রানাঘাট থেকে গ্রেফতার করে পুলিশ।

বর্তমানে জেল হেফাজতে আছে বাপ্পা রাউত এবং বাকি তিনজনকে পুলিশি হেফাজতে নিয়ে তদন্ত গতি আনতে বা এই চক্রের সাথে আরো কারা কারা জড়িত তাদের খোঁজ পেতে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 9 =