BREAKING NEWS :: দিল্লিতে কৃষকদের ওপর আধাসামরিক বাহিনীর হামলার প্রতিবাদে বাঁকুড়ায় চাক্কা জ্যাম

বুধন কর্মকার :: সংবাদপ্রবাহ টিভি :: ৬ই,ফেব্রুয়ারি :: বাঁকুড়া ::   কেন্দ্র সরকারের কৃষক বিলের বিরুদ্ধে দিল্লিতে বিগত কয়েক মাস ধরে কৃষকরা আন্দোলন করছেন । তাঁদের সমর্থনে ও বিজেপি আরএসএস আশ্রিত দুষ্কৃতী ও আধাসামরিক বাহিনীর ভয়ঙ্কর হামলার প্রতিবাদে আজ বেলা 12 টায় 60 নাম্বার জাতীয় সড়ক অবরোধ করা হয় ।

বাঁকুড়ার কেরানি বাঁধ এলাকায় এই অবরোধ করা হয় যেখানে এ আই কে কে এম এস, বাঁকুড়া জেলা কমিটির সভাপতি দিলীপ কুণ্ডু এই কর্মসূচির নেতৃত্ব দেন । এদিন এই কর্মসূচিতে এই সংগঠনের কয়েক শো সদস্য সমর্থকরা উপস্থিত ছিলেন । যদিও এই পথ অবরোধের ফলে এই এলাকা দিয়ে পারাপার করা যান বাহনকে জামে ফেঁসে অসুবিধার সম্মুখীন হতে হয় ।

এই বিষয়ে এ আই কে কে এম এস এর বাঁকুড়া জেলা কমিটির সভাপতি দিলীপ কুণ্ডু জানান যে কেন্দ্র সরকারের কৃষক বিরোধী কৃষি বিলের বিরুদ্ধে যে আন্দোলন দিল্লিতে শুরু হয়েছে তা আজ গোটা দেশে ছড়িয়ে পড়েছে । উত্তর ভারতের খাপ পঞ্চায়েতের পক্ষ থেকে এই আইনের বিরোধীতা করা হয়েছে ।

তিনি জানান যে এই কৃষি বিলের বিরুদ্ধে আজ গোটা দেশের জাতীয় সড়ক অবরোধ করা হয়েছে তিনি জানান যে তাঁদের সংগঠন এ আই কে কে এম এস দিল্লিতে যে কৃষক আন্দোলন চলছে তার অন্যতম অংশীদার । তিনি জানান যে যতদিন এই কৃষি বিল প্রত্যাহার না করা হয় তাঁদের আন্দোলন চলবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 13 =