নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ টিভি ডট কম :: ১৫ই,জানুয়ারি :: কোলকাতা ::

এলকেমিস্ট কর্ণধার প্রাক্তন তৃণমূল সাংসদ কে ডি সিং এর গ্রেপ্তারের রেশ এখনও কাটেনি তার মধ্যেই আজ গ্রেপ্তার হলেন রোজভ্যালি কর্ত্রী শুভ্রা কুন্ডু । উল্লেখযোগ্য যে এই মামলায় ইতিমধ্যেই রোজভ্যালির কর্ণধার গৌতম কুন্ডু ইতি মধ্যেই গ্রেপ্তার হয়ে ভুবনেশ্বর জেলে রয়েছেন । শুক্রবার তাঁকে

গ্রেফতার করেছে সিবিআই। তাঁর বিরুদ্ধে কোটি-কোটি টাকা তছরুপের অভিযোগ আনা হয়েছে। আজই তাঁকে নিয়ে যাওয়া হতে পারে ওডিশায়। তারপর আদালতে তোলা হবে তাঁকে।

উল্লেখ্য, সম্প্রতি অসুস্থতার কারণে সুপ্রিম কোর্ট থেকে জামিন পেয়েছেন বাংলা ছবির প্রযোজক তথা রোজভ্যালি কাণ্ডে অভিযুক্ত শ্রীকান্ত মোহতা। সুপ্রিম কোর্টে রিপোর্ট জমা পড়ে সিবিআইয়ের তরফে। সেখানেও শ্রীকান্তের অসুস্থতার কথা মেনে নেওয়া হয়েছে। এরপর রোজভ্যালি সংস্থার আর্থিক দুর্নীতির অভিযোগে ধৃত বাংলা ছবির এই প্রযোজককে জামিন দেয় শীর্ষ আদালত।রোজভ্যালি চিটফান্ডকাণ্ডের তদন্তে এর আগে শুভ্রা কুণ্ডুর ফ্ল্যাটেও হানা দিয়েছিল ইডি।

রোজভ্যালির গয়না বিপণি অদ্রিজা জুয়েলারির শোরুমে হানা দিয়েছিল ED। সে সময়ই কোটি কোটি টাকার গরমিল পাওয়া যায় বলে অভিযোগ। এরপরই শুভ্রা কুণ্ডুর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করে ইডি। তাঁর বিমানবন্দরে যাওয়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞাও জারি করা হয়েছিল। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ED-র আবেদনের ভিত্তিতে এই পদক্ষেপ করেছিল কেন্দ্রীয় অভিবাসন দফতর। সেই ঘটনার প্রায় দেড় বছর পর এবার তাঁকে গ্রেফতার করল সিবিআই।

রোজভ্যালির রমরমা সময় তো বটেই, কর্ণধার গৌতম কুণ্ডু গ্রেফতার হওয়ার পর থেকে ব্যবসার পুরোটাই দেখভাল করছিলেন শুভ্রা। সেই সূত্রেই বহু টাকা তিনি বিদেশে পাচার করেছেন বলে আশঙ্কা তদন্তকারীদের।সেই কারণে সম্ভবত বিশদে জেরা করতে গ্রেপ্তার শুভ্রা কুণ্ডু। আমরা আজ থেকে চারদিন আগেই লিখেছিলাম যে কে ডি সিং কে গ্রেপ্তারের পর এবার কে ? সম্ভবত সেই প্রশ্নেরই উত্তর আজ এই গ্রেপ্তারের মাধ্যমে পাওয়া গেলো ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here