করোনার গ্রাফ ফের ঊর্ধ্বমুখী বাংলায়, শহর ছাড়িয়ে জেলায় জেলায় ছড়িয়ে পড়ছে সংক্রমণ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: করোনার গ্রাফ ফের ঊর্ধ্বমুখী হতে শুরু করেছে বাংলায়। কলকাতা শহর ছাড়িয়ে জেলায় জেলায় ছড়িয়ে পড়ছে সংক্রমণ। বিশেষ করে কলকাতা সংলগ্ন চার জেলায় করোনার প্রভাব বাড়ছে। কলকাতার পাশাপাশি উত্তর ২৪ পরগনায় সংক্রমণও প্রথম থেকে তালমিলিয়ে বাড়ছে। এখন আবার দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া ও হুগলির সংক্রমণও বাড়ছে ধারাবাহিকভাবে। এদিন টেস্টিং প্রায় একই থাকল, সংক্রমণ বাড়ল। ফলে বাড়ল সংক্রমণের হারও।

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৮৭২। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৬ লক্ষ ৩ হাজার ৩১৮ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৯৩০৭। এদিন মৃত্যু হয়েছে ১৩ জনের। এদিন করোনার দৈনিক সংক্রমণের হার বেড়ে ২.১২ হয়েছে।

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১৬ লক্ষ ৩ হাজার ৩১৮ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ৮ হাজার ৩১ জন। এদিন ৩১ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ৭৮৮ জন। আর গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ৭৫৯ জন। মোট করোনা মুক্ত হলেন ১৫ লক্ষ ৭২ হাজার ৭১১ জন। সুস্থতার রেট হয়েছে ৯৮.৩০ শতাংশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 − 1 =