করোনা আক্রান্ত টলি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: দুর্গাপুজোর ভিড় দেখে অনেকেই উদ্বেগে পড়েছিলেন। যেভাবে কলকাতা সহ জেলার বিভিন্ন জায়গায় প্রবল হারে করোনা আক্রান্তর সংখ্যা হু হু করে বেড়েছে তাতে রীতিমতো আতঙ্কে রয়েছে শহরবাসী। এই পরিস্থিতিতে এল আরও এক উদ্বেগের খবর। জানা গিয়েছে, অনির্বাণ ভট্টাচার্য আপাতত করোনা আক্রান্ত হয়েছেন। গত বেশ কয়েকদিন ধরেই করোনা আক্রান্ত অভিনেতা।

স্বাভাবিকভাবেই অভিনেতা অনির্বাণের এই করোনা আক্রান্ত হওয়ার খবরে ছড়িয়েছে আতঙ্ক। এদিকে গতকালের রিপোর্ট বলছে, কলকাতায় এদিন সক্রিয় রোগীর সংখ্যা ৬১ জন বৃদ্ধি পেয়েছে। কলকাতায় করোনা সংক্রমিতের সংখ্যা ২৪৪ । উত্তর ২৪ পরগনায় ১২৯ জন করোনা আক্রান্ত হয়েছেন।

পুজোর কলকাতায় ভিড় দেখে অনেকেই যখন উদ্বিগ্ন তখনই জানা যাচ্ছে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য গত ১২ দিন ধরে করোনায় ভুগছেন। আপাতত তিনি উপসর্গহীন হিসাবে রয়েছেন। তবে পরিস্থিতির বিচারে তিনি কোভিড বিধি মেনে রয়েছেন আইসোলেশনে। ডাক্তারের পরামর্শ মেনে বাড়িতেই চলছে চিকিৎসা। চলছে ওষুধ। অনির্বাণের পরিবার সূত্রের খবর যে আপাতত তিনি আগেলর থেকে অনেকটাই ভালো রয়েছেন। উল্লেখ্য, পুজোর আগে মুক্তি পেয়েছে অনির্বাণ অভিনীত ছবি ‘গোলন্দাজ’। ছবিটি মুক্তি পায় ১৩ অগাস্ট। ছবিতে দেবের সঙ্গে তালে তাল মিলিয়ে অভিনয় করতে দেখা যায় অনির্বাণকে।

জানা গিয়েছে, ছবির প্রিমিয়ারে যাওয়ার পর থেকেই অসুস্থতাবোধ করেন তিনি। এরপর করোনা পরীক্ষা করে দেখা যায়, তিনি করোনা আক্রান্ত হয়েছেন তিনি। সেই প্রিমিয়ারে যাওয়ার পর থেকেই শোনা যায় অসুস্থতা বোধ করেন অনির্বাণ ভট্টাচার্য। তারপর করোনা পরীক্ষা করাাতেই দেখা যায় এই পরিস্থিতি। এদিকে, শহর কলকাতায় হু হু করে বাড়তে শুরু করে দিয়েছে করোনা সংক্রমণ। ইতিমধ্যেই সেখানে ২০০ জন পার করে গিয়েছে করোনা আক্রান্তের সংখ্যা। এরপরই রয়েছে উত্তর ২৪ পরগনা, তারপর হুগলি ও পরে হাওড়া রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + seven =