করোনা নিয়ে মানুষকে সচেতন করতে সাঁকরাইল ব্লকের কুলটিকরী তে রাস্তায় নামলেন বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ঝাড়গ্রাম :: ঝাড়গ্রাম জেলায় করোনা সংক্রমণে আক্রান্ত হওয়ার সংখ্যা বাড়ছে তাই মানুষকে করোনা নিয়ে সচেতন করার জন্য মঙ্গলবার রাস্তায় নামলেন গোপীবল্লভপুর এর বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো। মঙ্গলবার ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে সাঁকরাইল ব্লক এর কুলটিকরি বাজার সহ বিভিন্ন রাস্তায় পথচলতি মানুষদের হাতে মাস্ক, স্যানিটাইজার ,সাবান তুলে দেওয়া হয়।

সেই সঙ্গে সর্বস্তরের মানুষকে করোনা নিয়ে সচেতন হওয়ার আবেদন জানানো হয়। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো, তৃণমূল কংগ্রেসের সাঁকরাইল ব্লক এর সভাপতি কমলাকান্ত রাউত, তৃণমূল কংগ্রেসের নেতা অনুপ মাহাতো সহ আরো অনেকে।

কুলটিকরি বাজারে গিয়ে বাজারে আসা মানুষজন ও ব্যবসায়ীদের হাতে মাস্ক, স্যানিটাইজার ও সাবান তুলে দেওয়া হয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।পথচলতি মানুষদের মুখে মাস্ক পরিয়ে দেওয়ার পাশাপাশি তাদের হাতে স্যানিটাইজার ও সাবান তুলে দেন এলাকার বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো।তিনি সকলকে করোনা নিয়ে সচেতন হওয়ার আবেদন জানান।সেই সঙ্গে সকলকে মাস্ক ব্যবহার করার জন্য তিনি জানান।

এছাড়াও রাজ্য সরকারের করোনা বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে চলার জন্য বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো সকলের কাছে আবেদন করেন। করোনা নিয়ে মানুষকে সচেতন করার জন্য বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতো রাস্তায় নামায় খুশি ওই এলাকার বাসিন্দারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 19 =