নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: ক্লাস চলাকালীন সময়ে ফ্যান খুলে পড়ে রক্তাক্ত হলেন প্রথম শ্রেণীর এক স্কুলছাত্রী। মঙ্গলবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে তপন ব্লকের পাতকোলা প্রাথমিক বিদ্যালয়ে। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় বালুরঘাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বাসন্তী বর্মন নামে বছর পাঁচেকের ওই খুদে পড়ুয়া।

একইদিনে ওই স্কুলের ছাদ থেকে অপর একটি ফ্যান ফের খুলে পড়ায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে ছাত্র ছাত্রী ও অভিভাবকদের মধ্যে। এদিকে এই ঘটনার খবর পেয়েই হাসপাতালে চিকিৎসাধীন ওই শিশুর শারিরীক অবস্থার খোজ নিতে ছুটে গিয়েছেন জেলা প্রাথমিক শিক্ষা সংসদের সভাপতি সন্তোষ হাঁসদাও। কথা বলেছেন হাসপাতাল সুপারের সাথেও।

ঘটনা নিয়ে অনেকে ভৌতিক ব্যাপার কে সামনে আনলেও, স্কুল বিল্ডিংটি বহু পুরনো হবার কারণেই এমনটা ঘটছে বলে মনে করছেন একাংশ শিক্ষকরা।শিশুর মা দীপিকা বর্মন ও তার এক আত্মীয় নন্দরানী বর্মনরা বলেন, পড়াশোনা করবার সময় আচমকা ওই চলন্ত ফ্যান খুলে পড়েছে। একইদিনে ওই স্কুলে দুইটি চলন্ত ফ্যান খুলে পড়েছে। বিষয়টি স্কুল কর্তৃপক্ষ এবং প্রশাসনকে গুরুত্ব সহকারে দেখা উচিত। কেননা একই ঘটনা এরপর অন্য শিশুদের সাথেও ঘটতে পারে।