জামুরিয়ায় ছট পুজো উপলক্ষে এলাকার ছটব্রতীদের হাতে পুজা সামগ্রী বিতরণ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জামুরিয়া :: জামুড়িয়া ব্লক দুয়ের ডোবরানা গ্রাম পঞ্চায়েতের খাসকেন্দা নুনিয়া পাড়া এলাকায় শিবমন্দির প্রাঙ্গণে সোমবার জামুড়িয়া ব্লক দুয়ের প্রাক্তন ব্লক সভাপতি প্রয়াত প্রদীপ ব্যানার্জীর স্মৃতিতে গঠিত মুকুল ব্যানার্জী স্মৃতি রক্ষা কমিটির পক্ষ থেকে ব্লক দুয়ের অন্তর্গত সমস্ত অঞ্চল থেকে আগত প্রায় দুইশ ছটব্রতীদের হাতে পুজা সামগ্রী তুলে দেওয়া হয়।

প্রসঙ্গত,আগামী বুধবার ছট পুজো।আজ থেকেই পুজোর শুভসূচনা হয়ে গেছে।বুধবার বিকেলে ও বৃহস্পতিবার সকালে এলাকার ঘাটে ঘাটে গিয়ে ব্রতীরা এই পুজা সম্পন্ন করেন।তারই প্রস্তুতি চলছে সর্বত্র।এই উৎসবে শামিল হন সমস্ত ভাষাভাষীর মানুষজন। কোলিয়ারী এলাকায় প্রচুর সংখ্যক হিন্দীভাষী মানুষের বসবাস তাই এই অঞ্চলের পূজাকে ঘিরে ব্যাপক উন্মাদনা লক্ষ্য করা যায় প্রতি বছরই।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বর্গীয় মুকুল ব্যানার্জীর স্ত্রী-পুত্র পুতুল ব্যানার্জী, প্রসেনজিত ব্যানার্জী,জামুড়িয়া পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ জগন্নাথ শেঠ,উদীপ সিং,লতা বাউরি,পড়াশিয়া পঞ্চায়েতের প্রধান লক্ষি মুন্ডা,কেন্দা পঞ্চায়েতের সদস্য উমেশ রাম,ডোবরানা পঞ্চায়েতের উপপ্রধান রেবি মুর্মূ,ডোবরানা পঞ্চায়েতের সদস্য হিরালাল বাউরী, গৌতম বাউরী নমিতা নুনিয়া,বাহাদুর পুর পঞ্চায়েতের উপপ্রধান জয়দীপ সিনহা, মনজয় চ্যাটার্জী,মহেশ পাসওয়ান সহ আরো অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *