পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যসচিবকে প্রাণনাশের হুমকি, চিকিৎসক গ্রেফতার !

নিউজ ব্যুরো :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে হুমকি দেওয়ার অভিযোগে এক চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে আরও দুইজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়, ডা. অরিন্দম সেন নামে এক চিকিৎসককে রাজ্যের সাবেক মুখ্যসচিবকে হুমকি দিয়ে চিঠি পাঠানোর অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

ওই চিঠি টাইপ করায় বিজয় কুমার কয়াল নামে এক টাইপিস্ট এবং ডা. সেনের গাড়ি চালক রমেশ সাউকেও গ্রেফতার করেছে পুলিশ। আটত এ তিনজনকে মঙ্গলবারই আদালতে প্রেরণ করা হয়েছে। গত ২৬ অক্টোবর পশ্চিমবঙ্গ রাজ্যের সাবেক মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়। চিঠিটি তার স্ত্রী, কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সোনালী চক্রবর্তী বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ করে পাঠানো হয়।

স্পিডপোস্টে পাঠানো ওই চিঠিতে হুমকি দিয়ে লেখা হয়েছিল, তার স্বামী অর্থাৎ আলাপন বন্দ্যোপাধ্যায়কে খুন করা হবে। কেউ তাকে বাঁচাতে পারবে না। দু’লাইনের ওই চিঠির শেষে প্রেরকের জায়গায় এক ব্যক্তির নামও লেখা ছিল।আবার প্রযত্নে রাজাবাজার সায়েন্স কলেজের এক অধ্যাপকের নাম-ঠিকানাও দেওয়া হয়। কিন্তু তদন্তে নেমে পুলিশ জানতে পারে ওই ব্যক্তি কোনোভাবেই এই চিঠির সঙ্গে যুক্ত নন। পুলিশকে বিভ্রান্ত করতেই ওই অধ্যাপকের নাম দেওয়া হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =