উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ ;: বর্ধমান :: পূর্ব বর্ধমানে পৃথক পথ দুর্ঘটনায় দু জনের মৃত্যু হয়েছে । জখম হয়েছে এক জন, সে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। রায়না থানার লাইকা বাজারে পথ দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে।মৃতের নাম দীপক হাজরা ২৯।বীরভূমে সিউড়ি থানার কুশায়পুরে তাঁর বাড়ি।তিনি রায়নায় একটি রাইস মিলের কর্মী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে , শুক্র বার রাতে বন্ধুকে বাইকে চাপিয়ে মিলে ফিরছিলেন তিনি।বর্ধমান আরামবাগ রোড ধরে যাবার সময় লাইকা বাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি একটি লরির পিছনে ধাক্কা মারে।তাতে দুজনই জখম হয় ।খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে চিকিৎসক দীপক কে মৃত ঘোষণা করেন।তাঁর সঙ্গী চিকিৎসা ধীন।

অন্য দিকে জামাল পুর থানার জার গ্রামে ট্রাক্টারের ধাক্কায় এক বাইক আরোহীর মৃত্যু হয়েছে।মৃত এর নাম তাপিস বাউরি ৩৪।তিনি পেশায় খেত মজুর ছিলেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে শুক্রবার রাতে জামাল পুর তারকেশ্বর রোড দিয়ে বাইক নিয়ে যাবার সময় ওপর দিক থেকে আসা একটি ট্রাক্টার এর সাথে তাঁর বাইকটি সংঘর্ষ হয়।তাতে তিনি গুরুতর জখম হন।স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।ভর্তির ঘন্টা খানেক পর তিনি মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here