উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ফের চুরি বর্ধমানের রেনেশাঁ টাউনশিপের ম্যপেল স্পিড এভিনিউ 3 তে।
জয়ন্ত চক্রবর্তীর বাড়িতে কেউ না থাকার সুযোগে বাড়ির তালা ভেঙে চুরি। অভিযোগ বাড়ির বাইরের তালা ভেঙে ভিতরে ঢোকে দুষ্কৃতীরা। তার পর আলমারির তালা ভেঙে গহনা সহ নগদ টাকা নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা।

রেনেসাঁ টাউনশিপে পরপর চুরির ঘটনা রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে আবাসিকদের।ঘটনার খবর পেয়ে পৌঁছায় বর্ধমান থানার পুলিশ। রেনেশাঁ কর্তৃপক্ষের নিজস্ব নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও কীভাবে এই ধরনের ঘটনা ঘটছে তা নিয়েও প্রশ্ন তুলেছেন টাউনশিপের আবাসিকরা। বর্ধমান থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

দুর্গাপুজোর আগে গত ৬ সেপ্টেম্বর একইভাবে দুটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছিল রেনেশাঁ টাউনশিপে। বার বার এই ধরণের ঘটনায় আতঙ্কিত বাসিন্দারা। বাড়ির কর্ত্রী সীমা চক্রবর্তী জানান, শনিবার ভাইফোঁটা উপলক্ষে তিনি গ্রামের বাড়ি গুসকরা যান। আর রবিবার সকালে বাড়ির পরিচারিকা জানায় সদর দরজার তালা ভাঙা। তার পরই তড়িঘড়ি এসে দেখেন তালা ভাঙা, ঘরে ঢুকে দেখেন দরজা ও আলমারির তালাও ভাঙা রয়েছে।

লকার ভেঙে গহনা ও নগদ নিয়ে গিয়েছে দুষ্কৃতীরা। তিনি আরও বলেন, “বিকেলে বেরিয়ে গিয়েছি তালা বন্ধ করে। আর সকালে কাজের লোক ফোন করে জানাচ্ছে তালা ভাঙা। কিছুদিন আগেও একইভাবে চুরির ঘটনা ঘটেছিল এই এলাকায়। বার বার এই ধরনের ঘটনা ঘটায় আমরা আতঙ্কে রয়েছি।খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ এসে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here