বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের মারধর করার অভিযোগে দুই যুবক গ্রেপ্তার

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের মারধর ও গালিগালাজ করার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের নাম আমজাদ খান ওরফে আজম ও কবির ডোম। বর্ধমান শহরের মেহেদিবাগান এলাকায় তাদের বাড়ি।

ঘটনার বিষয়ে হাসপাতালের অের্থাপেডিক বিভাগের চিকিৎসক অনির্বাণ চট্টোপাধ্যায় থানায় অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে সরকারি কর্মচারীকে কাজে বাধা দেওয়া, কর্তব্যরত অবস্থায় মারধর, শ্লীলতাহানি ও গালিগালাজ করার ধারায় মামলা রুজু হয়েছে।

শনিবার ধৃতদের বর্ধমান আদালতে পেশ করা হয়। বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে বুধবার ধৃতদের ফের আদালতে পেশের নিের্দশ দেন ভারপ্রাপ্ত সিজেএম।পুলিস জানিয়েছে, শুক্রবার রাতে আমজাদ ও কবির হাসপাতালে চিকিৎসা করাতে আসে। চোট থাকায় তাদের অের্থাপেডিক বিভাগে চিকিৎসা শুরু হয়। সেই সময় তারা চিকিৎসকদের সঙ্গে দুর্ব্যবহার করে। চিকিৎসকদের তারা গালিগালাজ করে। মহিলা চিকিৎসকদের সঙ্গেও তারা অশালীন আচরণ করে।

এনিয়ে বচসা বাধলে তারা চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের মারধর করে বলে অভিযোগ। খবর পেয়ে হাসপাতাল ক্যাম্প থেকে পুলিস ওয়াের্ড গিয়ে পরিস্থিতি সামাল দেয়। আমজাদ ও কবিরকে হাসপাতাল ক্যাম্পে আটকে রাখা হয়। পরে বর্ধমান থানার পুলিস তাদের ধরে নিয়ে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + four =