ভূয় আমানত সংস্থার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারনার অভিযোগ উঠল এক ব্যাক্তির বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: লক্ষ লক্ষ টাকা প্রতারনার অভিযোগ উঠল এক ব্যাক্তির বিরুদ্ধে। ঘটনা নদিয়ার রানাঘাট আইশতলা রামনগরের জনকল্যান নামে একটি ভুয়ো সংস্থার বিরুদ্ধে।দীর্ঘদিন ধরে তাদের সঞ্চিত অর্থ দিয়েও ফেরত পাচ্ছেন না ওই সব গ্রাহকেরা।রানাঘাট এবং তার পাশ্ববর্তী বিভিন্ন অঞ্চলের গরীব মানুষ তারা একটু লাভের আশায় কেউ ৫০ হাজার কেউ আবার ১ লক্ষ টাকাও দিয়েছেন এই ভুয়ো সংস্থার কাছে।উল্লেখ্য এর আগে ২০২১ সালে ওই সব প্রায় ৫ থেকে ৭ শো মানুষ কিছু লাভের লাভের আশায় টাকা দিয়েছিলেন রানাঘাট উত্তর নাসড়ার শংকর সরকার ও তার সাগরেদদের।

শংকর সরকার রানাঘাট থানায় এসে আত্মসমর্পণ করে জানায় সে এই সব আসহায় গরীব মানুষের টাকা ফেরত দেবেন।প্রায় ১২ বছর আগে শংকর ও তার বন্ধুরা মিলে এই ভুয়ো সংস্থার নামে টাকা নিয়ে আত্মসাত করেছেন। রানাঘাট থানায় এবং জেলা শাসক থেকে বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ জানিয়েও কোন সুরাহা হচ্ছে না।

এদের মধ্যে অনেকের মেয়ের বিয়ের গচ্ছিত টাকা এবং কেউ আবার ক্যান্সারে আক্রান্ত।টাকা ফেরত পাবার আশায় দিন গুনছেন ওই সব আমানতকারীরা।সর্বশেষ জানা গেছে ওই ভুয়ো সংস্থার মালিক শংকর সরকার বেশ কয়েক কোটি টাকা আত্মসাত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *