মহিষাদলে বিজয়া সম্মিলনী ও গুণীজন সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মহিষাদল :: রবিবার মহিষাদল সংস্কৃতি সভা পক্ষ থেকে মহিষাদল রবীন্দ্র পাঠাগার মঞ্চে অনুষ্ঠিত হলো বিজয়া সম্মিলন ও গুণীজন সংবর্ধনা। অনুষ্ঠানে বিশেষ সম্মাননা জ্ঞাপন করা হয় মহিষাদলের বিধায়ক তিলককুমার চক্রবর্তীকে |

সেই সাথে মহিষাদলের তিন কৃতী সন্তান – সদ্য দ্রোণাচার্য সম্মানে বিভূষিত জাতীয় সাঁতার প্রশিক্ষক ডঃ তপনকুমার পাণিগ্রাহী , প্রখ্যাত সাহিত্য – গবেষক , সম্পাদক ও লেখক ডঃ প্রভাতকুমার দাস এবং যাদবপুর বিশ্ববিদ্যালয়ের কৃতী অধ্যাপক ও ডিন ডঃ নীতীন চট্টোপাধ্যায়কে । গুণীজন সংবর্ধনার পাশাপাশি এলাকার দুঃস্থ ছাত্রছাত্রীদের মধ্যে বই বিতরণ , কৃতী ছাত্রদের সংবর্ধনা দেওয়া হয় ।

এদিন সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন বিখ্যাত অতিথি সংগীত শিল্পী দেবমাল্য চট্টোপাধ্যায় , বাচিক শিল্পী শ্রীমতী মধুমিতা বসু এবং মহিষাদল কয়্যার । এদিনের অনুষ্ঠানে স্থানীয় বিধায়ক তিলক চক্রবর্তী, মহিষাদল পঞ্চায়েত সমিতির সভাপতি শিউলী দাস, এছাড়াও রমেশ সাঁতরা, শশাঙ্কশেখর মাইতি, দেবাশিস মাইতি, সংগঠনের সভাপতি অধ্যাপক হরিপদ মাইতি সহ অন্যান্যরা। এদিন সংগঠনের সভাপতি অধ্যাপক হরিপদ মাইতি জানান,নব প্রজন্মের কাছে সাংস্কৃতিক চর্চাকে তুলে ধরতে আমাদের এই উদ্যোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − four =