মধুমিতা কুমারী ::সংবাদপ্রবাহ টিভি :: ৭ই,ফেব্রুয়ারি ::মালদা :: দুঃস্থ মানুষদের পাশে দাঁড়াল একটি স্বেচ্ছাসেবী সংস্থা। দুঃস্থদের মানুষদের কম্বল, শাড়ি, ধুতি, লুঙ্গি দেওয়ার পাশাপাশি তাদের স্বাস্থ্যপরীক্ষাও করা হয়। খাওয়ানো হয় পেটপুরে। মালদহের হরিশ্চন্দ্রপুরের বারদুয়ারি বাজারে রবিবার ওই কর্মসূচির আয়োজন করা হয়।

স্বেচ্ছাসেবী সংস্থা রাইজিং ফাউন্ডেশনের উদ্যোগে ও ইউনাইটেড ফিনান্সিয়াল সোসাইটি অফ ইন্ডিয়ার সহযোগিতায় ওই মানবদরদী কর্মসূচিতে হাজির ছিলেন উত্তর মালদহের সাংসদ খগেন মুর্মু ও একাধিক সমাজসেবী মানুষজন। উদ্যোক্তারা যেভাবে দুঃস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছেন তাতে খুশি এলাকার সাংসদ খগেন মুর্মু।স্বেচ্ছাসেবী সংস্থা রাইজিং ফাউন্ডেশন নানাভাবে মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে চলেছে। করোনাকালেও তারা নানাভাবে গরিব মানুষদের পাশে দাঁড়িয়েছেন। কিন্তু আনলক পর্বেও সমস্যায় রয়েছেন অসংখ্য গরিব মানুষ। তাদের কথা ভেবেই এই উদ্যোগ বলে জানা গিয়েছে। এদিন শীতবস্ত্র, নতুন পোশাক দেওয়া ছাড়াও আয়োজন করা হয়েছিল নিখরচায় স্বাস্থ্য পরীক্ষার। স্বাস্থ্য পরীক্ষার পাশাপাশি তাদের নিখরচায় ওষুধও দেওয়া হয়।

রাইজিং ফাউন্ডেশনের সম্পাদক নাজিমুল হক বলেন, আমরা সাদ্যমতো দুঃস্থ মানুষদের কিছুটা সাহায্য করেছি। এদিন শিবিরে আসা ৪০০ মানুষকে খিচুড়িও খাওয়ানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here