রবিবার বর্ধমানে সংস্কৃত হলে মন্ত্রী স্বপ্ন দেবনাথ এর হাত ধরে প্রায় 500 জন যোগ দিলো তৃণমূল কংগ্রেসে।

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: রবিবার বর্ধমানে সংস্কৃত হলে পূর্ব বর্ধমান জেলার সভাপতি ও মন্ত্রী স্বপ্ন দেবনাথ এর হাত ধরে প্রায় 500 জন যোগ দিলো তৃণমূল কংগ্রেসে। এই দিন উপস্থিত ছিলেন মন্ত্রী ছাড়া সভাপতি রবীন্দ্র নাথ চট্টোপাধ্যায়, উজ্জ্বল প্রামানিক, সহ আরো অনেকে।

মন্ত্রী স্বপ্ন দেবনাথ বলেন , এই দিন কংগ্রেস থেকে ছেড়ে আইন জীবীকৈলাস পাশ আন 12 জন আইন জীবীকে নিয়ে যোগ দেন।অন্য দিকে শহরের সুজিত ঘোষ নামে এক ব্যক্তি যোগ দেন কয়েকশো কর্মীকে নিয়ে যোগ করেন। মন্ত্রী আরো বলেন , দলের নির্দেশ মেনে কাজ করতে হবে।ব্যক্তি বড়ো নয়, দল ই সবথেকে বড়ো।

যোগ দেবার পর আইন জীবী কৈলাস পাসওয়ান বলেন, আজ আমার সাথে রায়না, খণ্ডঘোষ, ও গোলসি থেকে 14 জন তৃণমূল কংগ্রেসে যোগ করলো। দল যেমন নির্দেশ দেবে তেমনি ভাবে কাজ করবো।কংগ্রেস ছাড়ার কারণ তিনি বলেন, যেভাবে রাজ্যের মুখমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়  রাজ্যের উন্নয়ন করছে, এই রকম উন্নয়ন অন্য কোনো মুখ্যমন্ত্রী করতে পারবে না।

তাঁর এই উন্নয়ন কে দেখেই আমার যোগদান। অন্য দিকে সুজিত ঘোষ বলেন , আমি 2003 থেকে তৃণমূল করে আসছি, মাঝে আমার শারীরিক অসুস্থ থাকার জন্যে আমি দলের হয়ে কাজ করতে পারি নি।এখন পুরো সুস্থ, তাই আবার দলে যোগ দিয়ে ,দলের হয়ে কাজ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 14 =