চন্দ্রগ্রহণে অদ্ভূত সংযোগ, টাকার বৃষ্টি চলবে ৪ রাশিতে

ব্যুরো নিউজ :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: বছরের প্রথম চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে ৫ মে ২০২৩, শুক্রবার। আসুন জেনে নেওয়া যাক ১২ বছর পর চন্দ্রগ্রহণের দিন ঘটতে যাওয়া এই বিশেষ সংযোগের কারণে কোন রাশির জাতকরা উপকৃত হবেন ।
৫ মে। বৈশাখ অমাবস্যায় ঘটতে চলেছে এই চন্দ্রগ্রহণ। তুলা রাশিতে এবং স্বাতী নক্ষত্রে এই গ্রহন ঘটতে চলেছে।

এটি একটি উপছায়া চন্দ্রগ্রহণ, তাই এই চন্দ্রগ্রহণ তাই এই চন্দ্রগ্রহণ ভারতে দেখা যাবে না। এছাড়াও, এই চন্দ্রগ্রহণের সূতক সময় বৈধ হবে না। এই চন্দ্রগ্রহণ খুবই বিশেষ হতে চলেছে কারণ ১২ বছর পর এই চন্দ্রগ্রহণে চতুর্গ্রহী যোগ তৈরি হতে চলেছে, যাতে সূর্য, বুধ, গুরু এবং রাহু মেষ রাশিতে মিলিত হতে চলেছে।

এই চতুর্গ্রহী যোগের প্রভাব চন্দ্রগ্রহণের পরের ১০ দিন পর্যন্ত থাকবে। এর সঙ্গে, ১৫ মে সূর্য বৃষ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে  এই চতুর্ভুজ যোগ শেষ হবে।এর পাশাপাশি এই দিনে সিদ্ধি যোগ ও ব্যাতিপাত যোগও তৈরি হতে চলেছে। গ্রহণকে একটি বড় জ্যোতির্বিদ্যার ঘটনা হিসাবে বিবেচনা করা হয়, তবে এই শুভ সংযোগের কারণে কিছু রাশির জন্য এই গ্রহনকে খুব শুভ বলে মনে করা হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক চন্দ্রগ্রহণের সময় ঘটতে যাওয়া এই বিশেষ সংযোগের কারণে কোন রাশির জাতকরা উপকৃত হবেন।

মেষ রাশি
চন্দ্রগ্রহণের সময় গঠিত এই শুভ সংযোগ মেষ রাশির জাতকদের জন্য খুবই বিশেষ। এই গ্রহণের সঙ্গে আপনার আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার অনেক অসমাপ্ত কাজ এবার হয়ে যাবে। এই সময়ের মধ্যে করা সমস্ত কাজ ফল দেবে। এই সময়ের মধ্যে করা সমস্ত ভ্রমণ উপকারী হবে। ব্যবসায়ীদের জন্যও গ্রহণ শুভ হতে চলেছে। সম্পত্তিতে বিনিয়োগ করা ভাল এবং এটি করা এই সময়ের মধ্যে আপনার জন্য উপকারী হতে পারে।

সিংহ রাশি
এই গ্রহণ সিংহ রাশির জাতকদের জন্যও খুব শুভ হতে চলেছে। কর্মক্ষেত্রে লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে অনেক ভালো সুযোগ পাওয়া যেতে পারে। অংশীদারিত্বের কাজেও লাভ প্রত্যাশিত। এই সময়ের মধ্যে, আপনি আপনার কাজের ক্ষেত্রে কর্মক্ষেত্রে একটি আলাদা পরিচয় তৈরি করতে সফল হতে পারেন। এই সময়ে, আপনাকে আপনার লক্ষ্যে কঠোর পরিশ্রম করতে দেখা যাবে।

ধনু রাশি
এই সময়কালে সমাজে আপনার অবস্থান মজবুত হয় এবং আপনি পরিবারের সদস্য এবং বন্ধুদের সঙ্গে  তীর্থযাত্রা করতে পারেন। আপনি যদি কিছু সময়ের জন্য কোনও শারীরিক সমস্যায় অস্থির থাকেন তবে এবার আপনি তা থেকে মুক্তি পেতে পারেন। ধনু রাশির জাতক জাতিকারা ভাগ্যের উপর নির্ভর করবেন না বরং কঠোর পরিশ্রম করলে সফল হবেন

মীন রাশি
কাজে সাফল্য আসবে। আপনি বন্ধুদের কাছ থেকে সুবিধা পেতে পারেন এবং একই সঙ্গে কর্মক্ষেত্রে এবং সমাজে আপনার খ্যাতি বৃদ্ধি পাবে। এই গ্রহণ আআপনার ভাগ্যকেও শক্তিশালী করতে পারে। নিজেদের সামর্থ্য প্রমাণের জন্য যেকোনো নতুন চ্যালেঞ্জের সমাধানের দায়িত্ব নিতে  এগিয়ে যেতে পারেন।
Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে।এই তথ্য সংবাদ প্রবাহ নিশ্চিত করেনা ।
(সংগৃহিত )

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *