দীর্ঘ দিন ধরে গ্রামে কোনো উন্নয়ন হয়নি। সামনে পঞ্চায়েত ভোট ,আর তার আগেই গ্রামের পঞ্চায়েত সদস্যার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে বিক্ষোভে সামিল হলেন এলাকার তৃণমূল কর্মীদের একাংশ ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শুক্রবার ২,জুন :: দীর্ঘ দিন ধরে গ্রামে কোনো উন্নয়ন হয়নি। সামনে পঞ্চায়েত ভোট ,আর তার আগেই গ্রামের পঞ্চায়েত সদস্যার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে বিক্ষোভে সামিল হলেন এলাকার তৃণমূল কর্মীদের একাংশ । ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার গলসির বাহিরঘন্যা গ্রামে ।

তাদের অভিযোগ স্বীকার করে নিয়েছেন ওই পঞ্চায়েত সদস্যার স্বামীও । তৃণমূল কর্মীদের দাবী, গ্রামের মুল রাস্তা ও ড্রেনের কিছু অংশ এখনও কাঁচা রয়েছে। যার জেরে নিত্যদিন চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে গ্রামের মানুষজনকে । এলাকায় পঞ্চায়েত সদস্যা মোবিনা বেগম তা জেনেও কিছুই করছেন না । গ্ৰামের মধ্যখানে আইসিডিএস স্কুল, সমবায় ও প্রাইমারি স্কুলের কাছে রাস্তা এখনও কাঁচা রয়েছে।

এরজন্য অসুবিধায় পড়তে হচ্ছে গ্ৰামের মানুষ থেকে স্কুল পড়ুয়া, সাইকেল ও টোটো চালকদের। তারা বারবার জানিয়ে কোন সুরাহা না পাওয়ায় এদিন সদস্যার বিরুদ্ধে অভিযোগ তুলে বিক্ষোভে সামিল হন । সদস্যার স্বামী সফর মল্লিক এই অভিযোগ মেনে নিয়ে জানান, গ্রামের মানু‌ষের অভিযোগ সত্য।

রাস্তাটির কাজের জন্য টাকা বরাদ্দ হয়েছিল। গ্রামবাসীদের স্বার্থে কিছুকিছু জায়গায় রাস্তা চাওড়া করায় কিছুটা অংশ বাকি আছে। বর্তমানে ২৫ মাস ধরে কেন্দ্রীয় সরকার এনআরজিএস এর টাকা প্রদান করেনি। তবে খুব শিঘ্রই তারা ওই অংশটির কাজ করতে চেষ্টা করবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *