বাসন্তী হাইওয়েতে বাইক নিয়ে রেষারেষি করতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিন যুবকের – গুরুতর আহত এক

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বামনাঘাটা: :: দুরন্ত গতির বাইকের বলি। বাসন্তী হাইওয়েতে বাইক নিয়ে রেষারেষি করতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিন যুবকের। ঘটনায় গুরুতর আহত আরও এক যুবক। দুর্ঘটনাটি ঘটেছে বাসন্তী হাইওয়ের বামনঘাটা বকডোবা এলাকায়। ঘটনাস্থলে কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ।

মৃত যুবকদের বাড়ি বামন ঘাটাতে বলে জানাচ্ছে পুলিশ। সূত্রের খবর, বামনঘাটা থেকে হেলমেট ছাড়াই দুটি বাইকে চার যুবক রেষারেষি করে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল। সেই সময়ই একটি লরির পিছনে সজোরে ধাক্কা মারে বাইক দুটি। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয় বলে পুলিশ সূত্রে খবর। গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে চিত্তরঞ্জন হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। মৃত্যু হয়েছে রাহুল নস্কর, জয় গায়েন, শুভজিৎ লাহা নামে তিন যুবকের। হাসাপাতালে ভর্তি রাকেশ দাস। ঘটনা প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা প্রীতম নস্কর বলেন, “আমরা ধাবাতে চা খেতে এসে দেখি অনেক লোক চেঁচামেচি করছে। তাঁদের মুখ থেকেই গোটা ঘটনার কথা শুনি। অকুস্থলে গিয়ে দেখি চার যুবকের মধ্যে তিনজনেই মারা গিয়েছে।

আর একজন গুরুতরভাবে জখম হয়েছে। সবাই আমাদের এখানেরই ছেলে। বাইকগুলি প্রচণ্ড দ্রুত গতিতে আসছিল। ওরা রেসিং করছিল বলে জানতে পেরেছি। তখনই একটা বাঁকের মুখে লরিকে ধাক্কা মারে।” ঘটনায় শোকের ছায়া গোটা এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *