সাত সকালে রাস্তার ধার থেকে উদ্ধার গলাকাটা মৃতদেহ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বকুলতলা :: সাতসকালে রাস্তার ধার থেকে উদ্ধার এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বকুলতলা থানার অন্তর্গত বাইশহাটা গ্রামের ঢাকি রোডে। বুধবার সকালে স্থানীয় বাসিন্দারা কিল্লা দুর্গানগর ও বুড়ির মোড়ের মাঝে রাস্তার পাশে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে।

পঞ্চায়েত ভোটের আগে এলাকা দখলকে কেন্দ্র করে শাসক বিরোধী মারধরের ঘটনা যেন নিত্যদিনের সঙ্গী। সেই পরিস্থিতি দাঁড়িয়ে রাস্তার পাশ থেকে অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদের উদ্ধার কে ঘিরে কার্যতভাবে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। স্থানীয়রা দেখতে পেয়ে খবর দেয় বকুলতলা থানাতে। ঘটনাস্থলে বকুলতলা থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

বকুলতলা থানার পুলিশের পক্ষ থেকে অজ্ঞাত পরিচয় ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চালানো হচ্ছে। এই বিষয়ে বাইশ হাটা গ্রামের অঞ্চল সভাপতি নূর হোসেন গাজী জানান, বুধবার কিল্লা দুর্গানগর ও বুড়ির মোড়ের মাঝে রাস্তার পাশে অজ্ঞাত পরিচয় ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ দেখতে পায় গ্রামবাসীরা। তড়িঘড়ি গ্রামবাসীরা আমাকে ফোন করে তারপরে আমি থানাতে ফোন করি

ঘটনাস্থলে বকুলতলা থানার পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে ।পাশাপাশি ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তির নাম পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। ব্যস্ততম রাস্তায় সাতসকালে মৃতদেহ উদ্ধার কে ঘিরে আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *