বেসরকারি উদ্যোগে পশু চিকিৎসাকেন্দ্রের উদ্বোধন হাওড়ার শিবপুর মন্দিরতলায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: এতদিন বাড়ির পোষ্যদের চিকিৎসার জন্য মধ্য হাওড়ার নরসিংহ দত্ত রোডে অবস্থিত সরকারি পশু হাসপাতালের উপর সকলকে নির্ভর করতে হতো। এবার বেসরকারি উদ্যোগে হাওড়ায় ভেটেরিনারি ক্লিনিক ( পশু চিকিৎসাকেন্দ্র ) চালু হলো শিবপুর মন্দিরতলায়।

রবিবার সকালে হাওড়ার মন্দিরতলা সংলগ্ন ওল্ড শিবপুর রোডের বিজয়কৃষ্ণ ভট্টাচার্য সরণিতে এই ভেটেরিনারি ক্লিনিকের শুভ উদ্বোধন হয়। এই ক্লিনিকে এক্স-রে, ইউএসজি, প্যাথলজি, ইসিজি’র পাশাপাশি অত্যাধুনিক প্রযুক্তিগত অপারেশন থিয়েটার থাকছে। দায়িত্বে থাকবেন বিশেষজ্ঞ পশু চিকিৎসকরাও।

এদিন বেসরকারি এই ভেটেরিনারি ক্লিনিকের উদ্বোধনে উপস্থিত ছিলেন টেলি অভিনেত্রী আলিভিয়া সরকার, শিবপুর থানার অফিসার ইনচার্জ অরূপ রায়, সমাজসেবী মোহন বসু, চিকিৎসক ডাঃ রাহুল ঘোষ, ডায়মন্ড হারবার পুলিশ ডিস্ট্রিক্টের রিজার্ভ অফিসার গোপাল দে

হাওড়া পুরসভার বরো-৫ এর প্রশাসক তথা প্রাক্তন কাউন্সিলর দিলীপ ঘোষ সহ ক্লিনিকের কর্ণধার সঞ্জয় মন্ডল। জানা গেছে, এই পশু চিকিৎসাকেন্দ্রে শুধু অত্যাধুনিক মানের পরিষেবা মিলবে তাই নয়, প্রতি মাসে একদিন করে ফ্রি’তে ক্যাম্প করা হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *